Thursday, April 4, 2019

Samsung FRP 2018-19 Google Account Lock Bypass

Leave a Comment

SAMSUNG ANDROID PHONE 2018-19 FACTORY RESET PROTECTION(FRP)GOOGLE ACCOUNT LOCK BYPASS OR PERMANENTLY REMOVE SOLUTION.IT'S BEST METHOD

আপনি কি আপনার স্যামসাং এ্যান্ড্রয়েড ফোনটি রিসেট করেছেন,এবং রিসেট করার পর আপনার মোবাইল ফোনটা গুগল ভেরিফাই (FRP) মুডে চলে গেছে?

For Details Information Factory Reset Protection Or (FRP)  Samsung Official Forum

এটা বর্তমানে অতি সাধারন একটা ব্যাপার। এর কারণ হচ্ছে আমরা এ্যান্ড্রয়েড ফোনের অনেক মৌলিক বিষয় সম্পর্কে জানার চেষ্টা করিনা, গুগল একাউন্ট লক কোনো সাধারন লক নয় এটি আপনার ফোনের সুরক্ষার জন্যই দেয়া হয়েছে, এই অবস্থা থেকে বেরিয়ে আসতে আপনার আগে থেকেই নিজস্ব একটা GOOGLE ACCOUNT থাকা জরুরি।এই GOOGLE ACCOUNT আপনার ফোনের ACCOUNTS SETTINGS এর AD ACCOUNT এ গিয়ে ACTIVE করে রাখা দরকার ছিল, যেহেতু আপনার এটি অজানা তাই আপনি ফোনটিকে রিসেট দিয়ে ফেলেছেন আর বিপদে পড়েছেন,GOOGLE ACCOUNT ছাড়া আপনার ফোনটিকে পুরোপূরি চালু করা যাচ্ছেনা। যেহেতু আপনার GOOGLE ACCOUNT নেই অথবা থাকলেও ভুলে গেছেন কিংবা ফোনে সেট করা হয়নি। তাই আপনাকে যেতে হচ্ছে কোনো মোবাইল সার্ভিস সেন্টারে আপনার ফোনের লক খোলার জন্য।

চিন্তা নেই, একটু ধৈর্য সহকারে দেখুন এটা আপনিও সমাধান করে ফেলতে পারবেন।



আপনার স্যামসাং অ্যান্ড্রয়েড ফোনে যদি গুগল একাউন্ট (FRP) লক থাকে তাহলে কিভাবে আপনি সেই অবস্থা থেকে আপনার ফোনটিকে পুরোপুরি চালু করবেন, আপনি জানেন কি?
খেয়াল করুন কিভাবে এই FACTORY RESET PROTECTION (FRP) লক আনলক করবেন,বাইপাস পদ্ধতিতে।


Your Samsung Android Phone Frp Locked? Don't Worry, We Can Get You Best Solution For Samsung Mobile Frp Bypass Or Remove Permanently, Just Follow My Instruction.


একটা পদ্ধতি দেখুন
এই পদ্ধতিতে OTG অথবা পেন্ড্রাইভ দিয়ে একাউন্ট ভেরিফাই করা যায়
প্রথমে একটা গুগল একাউন্ট ম্যানেজার (GOOGLE ACCOUNT MANAGER) যেমন 6.7.8 এটা আপনার  ফোনের ভার্সন অনুযায়ী ডাউনলোড করে নিন,এরপর QUICK SHORTCUT MAKER APK ডাউনলোড করে নিন,এগুলো আপনার পেন্ড্রাইভ অথবা মেমোরি কার্ডে রাখুন, বিস্তারিত এই ভিডিওতে দেখুন,,,






 ২য় পদ্ধতি দেখুন বিস্তারিত
এখানে একটা মডেল দেখানো হয়েছে, কিন্তু প্রায় সবগুলোই একইরকম ভাবে করা যায়
Step By Step Guide Line Below Video And Text.



এই ভিডিওতে দেখুন কিভাবে নতুন মডেল স্যামসাং ফোনগুলো খুব সহজেই FRP BYPASS/REMOVE করা যায়, আপনি নিজে নিজে চেষ্টা করুন,আপনিও পারবেন।




CLICK HERE FOR Video HOW TO REMOVE FRP BY SAMSUNG ALL LATEST MODEL PHONE 2019
 


আপনার ফোনের GOOGLE ACCOUNT বাইপাস করার জন্য নিচের TOOL এবং APK লাগবে এগুলো একদম ফ্রী


স্যামসাং ফোনের ফ্ল্যাশ ফাইল এবং সফটওয়্যার এখান থেকে পেতে পারেন

স্যামসাং FRP REMOVE TOOL Or APK

স্যামসাং FRP BYPASS ALL APK

স্যামসাং USB DRIVER FOR MOBILE PHONE

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 Comments:

Post a Comment